সোশ্যাল মিডিয়া একাউন্টের সাহায্যে লগইন/ রেজিস্টার করার উপায় (ফেইসবুক, লিঙ্কডইন, জিমেইল)

আপনার ফেইসবুক, গুগল (জিমেইল) বা লিঙ্কডইন একাউন্ট ব্যবহার করেই এখন থেকে বহুব্রীহি-তে লগইন করতে পারবেন বা নতুন একাউন্ট ক্রিয়েট করতে পারবেন। ওয়েবসাইটের তিনটি জায়গা থেকে সেটি করা সম্ভবঃ 

  • ওয়েবসাইটের একদম উপরে Header/Menu সেকশনের Login বাটনে ক্লিক করলে একটি পপআপ বক্স ওপেন হবে। সেখানে Facebook, Google কিংবা LinkedIn যেকোনো একটি মাধ্যম বেছে নিয়ে লগইন করতে পারেন। আর নতুন একাউন্ট রেজিস্টারের জন্য পপ আপ বক্সের নিচের SIGN UP বাটনে ক্লিক করলে Facebook, Google ও LinkedIn এর সাহায্যে রেজিস্টারের অপশন পেয়ে যাবেন।
  • অর্ডার প্লেস করার সময়, অর্থাৎ নতুন কোনো কোর্সে এনরোল করার সময় চেকাউট পেইজ থেকে লগইন বা রেজিস্টার করতে পারবেন সরাসরি। 
  • আবার সরাসরি আপনার ড্যাশবোর্ড থেকেও লগইন বা রেজিস্টার করতে পারেন।

এছাড়া আপনি পাসওয়ার্ড ভুলে গেলেও সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে এভাবে লগইন করতে পারবেন পাসওয়ার্ড রিসেট না করেও।

গুরুত্বপূর্ণ ২টি বিষয় খেয়াল করুনঃ

  • সোশ্যাল মিডিয়া একাউন্ট দিয়ে লগইন করার সময়ঃ আপনার বহুব্রীহি-র একাউন্টে ব্যবহৃত ইমেইল এড্রেস আর সোশ্যাল মিডিয়া একাউন্টে ব্যবহৃত ইমেইল এড্রেস একই হতে হবে।
  • সোশ্যাল মিডিয়া একাউন্ট দিয়ে রেজিস্টার করার সময়ঃ আপনার সোশ্যাল মিডিয়া একাউন্টে যে ইমেইল ব্যবহার করছেন, সেই ইমেইল দিয়েই বহুব্রীহির একাউন্ট ক্রিয়েট হয়ে যাবে।

যেকোনো সমস্যা ও প্রয়োজনে আমাদের সাথে যোগাযোগ করুন

Bohubrihi

Bohubrihi is an edTech company that offers superior online courses, professional training and corporate eLearning services to help you master new skills and accomplish more in life. These courses and programs are designed & offered in collaboration with the best of industry experts and organizations in Bangladesh.

Leave a Reply