নিজের মতো শিখুন, আত্মবিশ্বাস গড়ুন!

পছন্দ অনুযায়ী অনলাইন কোর্স, ট্রেনিং আর ক্যারিয়ার ট্র্যাক প্রোগ্রামে ভর্তি হয়ে বর্তমান সময়ের সবচেয়ে গুরুত্বপূর্ণ দক্ষতাগুলো অর্জন করুন।

v2-Laptop-Mock

ইন্ডাস্ট্রি এক্সপার্টদের বানানো কন্টেন্ট

বাস্তব ব্যবহারভিত্তিক প্রজেক্ট ও অ্যাসাইনমেন্ট

মেন্টরদের কাছ থেকে সরাসরি সাপোর্ট

যেকোনো জায়গা থেকে যেকোনো সময়ে শেখার সুবিধা

সম্পূর্ণ বাংলায় দেশের সেরা অনলাইন কোর্স ও ক্যারিয়ার ট্র্যাক প্রোগ্রাম

ফুল স্ট্যাক ওয়েব ডেভেলপার হিসাবে ক্যারিয়ার গড়ুন বিশেষ এ প্রোগ্রামের মাধ্যমে। এ প্রোগ্রামে করতে পারবেন ২২টি প্র্যাকটিক্যাল প্রজেক্ট, যেগুলো আপনাকে কোডিংয়ে দক্ষ করে তুলবে।

ফিচারড কোর্স প্যাকেজ:
Career Resolution

ব্যাংকিং থেকে শুরু করে মার্কেটিং – আপনি যে ফিল্ডেই ক্যারিয়ার গড়তে চান না কেন, কয়েকটি স্কিল থাকা আপনার জন্য অত্যন্ত জরুরি। সে স্কিলগুলোকে একবারে এক জায়গা থেকে যেন আপনি শিখতে পারেন, তার জন্য স্পেশাল এ প্যাকেজ!

কোর্সের শিক্ষাকে আপনি যেন ঠিকভাবে
কাজে লাগাতে পারেন, তা নিয়ে আমাদের প্রচেষ্টা

ইন্ডাস্ট্রি এক্সপার্ট ও প্রফেশনালদের
বানানো কন্টেন্ট

কোর্স বানানোর প্রতিটি পর্যায়ে ইন্ডাস্ট্রি এক্সপার্টদের ও বিভিন্ন প্রতিষ্ঠানের পরামর্শ নিই আমরা। তাই কোর্স কন্টেন্টের মান ইন্ডাস্ট্রির প্রত্যাশার সাথে সামঞ্জস্যপূর্ণ।

বাস্তব ব্যবহারভিত্তিক প্রজেক্ট ও অ্যাসাইনমেন্ট

কর্মক্ষেত্রে একজন প্রফেশনাল যেসব সমস্যার সমাধান নিয়ে কাজ করেন, সে সমস্যাগুলোর ভিত্তিতে প্রজেক্ট ও অ্যাসাইনমেন্ট সম্পন্ন করবেন আপনি।

ইন্সট্রাক্টর ও মেন্টরদের কাছ থেকে সরাসরি সহায়তা

কোর্সভিত্তিক ফোরামের মাধ্যমে ইন্সট্রাক্টর ও মেন্টরদের কাছ থেকে আপনার জিজ্ঞাসার উত্তর নিয়মিত পাবেন। ভিডিও কলের মাধ্যমেও সরাসরি সাহায্য নিতে পারেন।

যেকোনো জায়গা থেকে যেকোনো সময়ে শেখার সুবিধা

প্রতিটি কোর্স সম্পূর্ণ অনলাইনে করতে পারবেন। যেকোনো ডিভাইস থেকে যেকোনো সময়ে কোর্স কন্টেন্ট ব্যবহারের সুযোগ রয়েছে আপনার জন্য।

আমি বহুব্রীহি থেকে এখন পর্যন্ত ১১টি প্রিমিয়াম কোর্স এবং ৯টি ফ্রী কোর্স করেছি। প্রতিদিন আমি বহুব্রীহির ওয়েবসাইট এবং ফেসবুক পেজ চেক করি এটা দেখতে যে নতুন কোনো কোর্স পাবলিশ হয়েছে কিনা, যাতে করে নতুন কোনো কিছু শিখতে পারি। 'বহুব্রীহি' আমার কাছে একটি ভালোবাসার নাম!
Bohubrihi Happy Customer Review
আশিকুর রহমান
ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী

কোর্স বানান বহুব্রীহিতে

আপনি একজন এক্সপার্ট হয়ে থাকলে আমাদের সাথে কোর্স তৈরি করুন। আপনার বানানো কোর্স বদলে দিতে পারে হাজার শিক্ষার্থীর জীবন! উল্লেখ্য যে, প্রতিষ্ঠানের সাথেও পার্টনারশিপ করি আমরা।

অ্যাফিলিয়েট হিসাবে যোগ দিন

প্রতিটি কোর্স সেলে ২০% কমিশন অর্জন করতে পারবেন আমাদের অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রামে। আপনার কাজকে সহজ করে দেবার জন্য অ্যাফিলিয়েট ড্যাশবোর্ডে রয়েছে ব্যানার ও টেক্সট লিংক।

গণমাধ্যমে বহুব্রীহি