আজ বহুব্রীহির সোশ্যাল মিডিয়া আর ওয়েবসাইটে কোনো পরিবর্তন ধরা পড়েছে কি আপনার চোখে? আমাদের লোগোর সাথে একটা রঙিন পাখিও নিশ্চয় দেখতে পাচ্ছেন। এর কারণটা আপনাকে জানানোর জন্যই বিশেষ এ পোস্ট।

লোগোতে পাখিটা কি উড়ে এসে জুড়ে বসেছে?

মোটেই নয়!

রঙিন পাখিটা আসলে বাংলাদেশের লার্নিং স্টার্টআপ Shikho-র লোগোর একটি অংশ। দেশের সব প্রান্তের সব বয়সের শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করার জন্য প্রতিষ্ঠানটির যাত্রা শুরু। সে যাত্রাতেই পরিচয় হয়ে যায় Shikho আর Bohubrihi-র মধ্যে।

একই উদ্দেশ্য নিয়ে দুইটি উদ্যোগ এতদিন আলাদাভাবে কাজ করে গেলেও সম্প্রতি আমরা একসাথে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। খবরটা আপনাকে দিতে লোগোতে আংশিক এ পরিবর্তন নিয়ে আসা।

Shikho আর Bohubrihi এখন একসাথে

Shikho আর Bohubrihi একসাথে কীভাবে কাজ করবে?

আমাদের একসাথে কাজ করার মূল লক্ষ্য হলো আপনার লার্নিং এক্সপেরিয়েন্সকে সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে যাবতীয় সাপোর্ট নিশ্চিত করা।

অ্যাকাডেমিক লেখাপড়া থেকে শুরু করে প্রফেশনাল স্কিল – সব জায়গায় আপনার শেখার প্রচেষ্টা থেকে আপনি যেন সেরা সাফল্য অর্জন করতে পারেন, তার জন্য নতুন এ উদ্যোগ।

Bohubrihi-তে আপনি এতদিন যত কোর্স পেয়েছেন, সেগুলো ভবিষ্যতেও পাবেন। এর সাথে ধীরে ধীরে যুক্ত হবেঃ

  • বর্তমান ও অদূর ভবিষ্যতে যেসব দক্ষতার চাহিদা বাড়বে, সেগুলোর উপর মানসম্মত সব কোর্স
  • নতুন নতুন মেন্টরদের সাপোর্ট
  • আরো ভালো আর আপডেটেড কন্টেন্ট
  • আপনার শেখাকে সহজ করার জন্য আরো উন্নত মানের টুল আর রিসোর্স
আরেকটি ব্যাপার।

মানসম্মত শিক্ষাকে সবার কাছে নিয়ে যেতে Shikho যে প্ল্যাটফর্ম গড়ে তুলেছে, সে প্ল্যাটফর্ম এখন আক্ষরিক অর্থে সবার কাছে পৌঁছে যাবার সুযোগ তৈরি হয়েছে। অর্থাৎ, আপনি স্কুল-কলেজে পড়ুন বা ভার্সিটি লেভেলে থাকুন বা সফল ক্যারিয়ার গড়তে চান, সবকিছুর জন্য সাপোর্ট পাবেন এক জায়গা থেকে।

আমাদের ওয়েবসাইটের লোগোতে তাই পাখি থাকুক বা লোগো বদলে যাক, একটা জায়গায় কোনো পরিবর্তন আসবে নাঃ

আপনার শেখাকে প্রতিনিয়ত ভালো করার জন্য আমাদের অব্যাহত চেষ্টা।

শিখতে থাকুন। শেখার জন্য Shikho-র সাথে থাকুন! 😄

শুভ কামনায়,

Shikho, ২৫ নভেম্বর ২০২১।